মেনু নির্বাচন করুন
গল্প নয় সত্যি

রাজারহাটে ৩য় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে' প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় কুড়িগ্রামের রাজারহাটে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, রাজারহাটের আয়োজনে এ দিবসটি পালন করা হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ যোবায়ের হোসেন এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা পরিষদের মেইন গেইট থেকে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের অফিসার্স ক্লাবে এসে শেষ হয়। র‌্যালি শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এছাড়া, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ডিজিটাল বাংলাদেশ বিষয়ক চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিটি ইভেন্টে ১ম, ২য় ও ৩য় বিজয়ীকে ক্রেস্ট প্রদান করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ যোবায়ের হোসেন সভাপতিত্ব করেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আশিকুল ইসলাম সাবু, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আতিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ আশরাফুজ্জামান, সহকারী প্রোগ্রামার (এপি) মোঃ তোহিদুল ইসলাম, এ্যাকাডেমিক সুপারভাইজার জনাব আয়শা সিদ্দিকা, ইউআরসি ইন্সট্রাক্টর, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর, সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীবৃন্দ।

Image may contain: 9 people, including সাবু ভাইস চেয়ারম্যান রাজারহাট and Touhidul Islam, people smiling, people standing and outdoor

ছবি/সংযুক্তি


ক্রম

-১


Share with :

Facebook Twitter