মেনু নির্বাচন করুন
গল্প নয় সত্যি

রাজারহাটে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

১৪ ডিসেম্বর রাজারহাট উপজেলায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনার ও বধ্যভূমিতে পুষ্প স্তবক অর্পণ, শহীদদের স্মৃতির উদ্দেশ্যে ১ মিনিট নিরবতা পালন, শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া, আলোচনা সভাসহ বিস্তারিত কর্মসূচী পালন করা হয়েছে।

এরপর সকাল ১০.০০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে রাজারহাট মীর ইসমাইল হোসেন কলেজে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ যোবায়ের হোসেন এর সভাপতিত্বে দিবসটির গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজারহাট উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী। আলোচনা সভায় বক্তব্য দেন রাজারহাট থানার অফিসার ১৪ ডিসেম্বর রাজারহাট উপজেলায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনার ও বধ্যভূমিতে পুষ্প স্তবক অর্পণ, শহীদদের আত্মার মাগফিরাত কামনার্থে দোয়া, আলোচনা সভাসহ বিস্তারিত কর্মসূচী পালন করা হয়েছে।

এরপর সকাল ১০.০০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে রাজারহাট মীর ইসমাইল হোসেন কলেজে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ যোবায়ের হোসেন এর সভাপতিত্বে দিবসটির গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজারহাট উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী। অন্যান্যদের মধ্যে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব আশিকুল ইসলাম সাবু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব রজব আলী, মুক্তিযোদ্ধা জনাব মন্টু কার্জী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিবর্গ, প্রেসক্লাব, রাজারহাটের সভাপতি জনাব এসএ বাবলু প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া সন্ধ্যায় রাজারহাট উপজেলা প্রশাসনের উদ্যোগে ঠাঁটমারী বধ্যভূমিতে মোমবাতি প্রজ্জ্বলন এবং তথ্য অফিসের আয়োজনে ঠাঁটমারী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। কুমার সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব আশিকুল ইসলাম সাবু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব রজব আলী, মুক্তিযোদ্ধা জনাব মন্টু কার্জী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিবর্গ, প্রেসক্লাব, রাজারহাটের সভাপতি জনাব এসএ বাবলু প্রমুখ।

এছাড়া সন্ধ্যায় রাজারহাট উপজেলা প্রশাসনের উদ্যোগে ঠাঁটমারী বধ্যভূমিতে মোমবাতি প্রজ্জ্বলন এবং তথ্য অফিসের আয়োজনে ঠাঁটমারী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

Image may contain: 5 people, people standing and outdoor

Image may contain: 3 people, indoor

ছবি/সংযুক্তি


ক্রম

-৩


Share with :

Facebook Twitter